১১ই জুলাই, ২০২৪ ইং | ২৭শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম
ইরানের রাষ্ট্রপতির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঢাকায় প্রথমবারের মতো ডি-৮ যুব বিষষয়ক মন্ত্রী এবং সিনিয়র অফিসিয়াল পর্যায়ের সভা অনুষ্ঠিত কোরবানির পশুর বর্জ্য যথাযথভাবে অপসারণে পরিবেশ মন্ত্রণালয়ের আহ্বান এলডিসি থেকে উত্তরণের পরও বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া উপজেলা নির্বাচনে সৎ ও যোগ্য চেয়ারম্যান প্রার্থী মিজান দেশের সার্বিক সমৃদ্ধি নিশ্চিতকরণে সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে —অর্থ প্রতিমন্ত্রী আলোকচিত্র প্রদর্শনীর মাধ্যমে পাকিস্তানি হানাদার বাহিনীর অত্যাচার ও নির্যাতন সম্পর্কে নতুন প্রজন্ম জানতে পারবে –মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ ঘোষিত অন্যান্য জাল ব্যবহার বন্ধ করা হবে – মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে — তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী সুন্দরবনে অগ্নিকাণ্ডের বিষয়ে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের বিবৃতি
  • প্রচ্ছদ
  • এক্সক্লুসিভ >> গণমাধ্যম >> দেশজুড়ে
  • সাংবাদিকের পা ভেঙে দেয়া সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
  • সাংবাদিকের পা ভেঙে দেয়া সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

    প্রথম সকাল ডেস্ক

    জামালপুরে সাংবাদিক শেলু আকন্দর পা ভেঙে দেয়ার ঘটনায় ছাত্রলীগ নেতা রাকিব হাসান খানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    বুধবার (১৮ ডিসেম্বর) রাতে শহরের মুকন্দবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

    এদিকে বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দুপুরে জামালপুর জেনারেল হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে শেলু আকন্দকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

    অভিযোগ উঠেছে, বুধবার (১৮ ডিসেম্বর) শহরের দেওয়ানপাড়ায় পৌর ভূমি অফিসের পিছনে শহর বাইপাস রোডে জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রাকিব হাসান খানের নেতৃত্বে সন্ত্রাসীরা লোহার পাইপ দিয়ে পিটিয়ে ওই সাংবাদিকের দু’পা ভেঙে দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

    জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান জানান, এ ঘটনায় সাংবাদিক শেলু আকন্দের বড় ভাই দেলোয়ার হোসেন আকন্দ বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে ছাত্রলীগ নেতা রাকিব হাসান খান, ভাতিজা তুষার খান, স্বজন খান ও তুহিন খানসহ ৬ জনকে আসামি করা হয়েছে।

    তিনি আরো জানান, বুধবার রাতেই শহরের মুকন্দ বাড়ি এলাকায় অভিযান চালিয়ে বোনের বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে আসামি রাকিব হাসান খানকে। সাংবাদিকের উপর হামলার ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    উল্লেখ্য, এর আগে গত ২৮ মে ছাত্রলীগ নেতা রাকিব হাসান খানের বাবা পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুর নেতৃত্বে মোস্তফা মনজুর নামক এক সাংবাদিককে মারধরের ঘটনা ঘটেছিল। ওই ঘটনায়ও রাকিব খানের নেতৃত্বে সন্ত্রাসীরা হামলায় অংশ নিয়েছিল।

    ঘটনার পরদিন (২৯ মে) জামালপুর সদর থানায় পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে জেলা ছাত্রলীগ নেতা রাকিব হাসান খানসহ ৯ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছিল। মামলাটিতে ১ নাম্বার সাক্ষী হয়েছিলেন সাংবাদিক শেলু আকন্দ। সে সময় থেকেই আসামিরা প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক শেলু আকন্দ সদর থানায় জিডিও করেছিলেন।

    আরও পড়ুন

    ডিবি অফিসে ডাকা হল মিল্টন সমাদ্দারের স্ত্রীকে
    আবার ও খুললো সব শক্ষিাপ্রতষ্ঠিান
    ভাসানচরে হচ্ছে পাঁচ তারকা হোটেল, আছে শপিংমল
    ফেনী জেলা তথ্য অফিসের আয়োজনে সোনাগাজীতে মহিলা সমাবেশ
    বাংলাদেশ এখন অপ্রতিরোধ্য অগ্রযাত্রার মহাসড়কে: প্রধানমন্ত্রী
    ২০২২ সালেই উন্মুক্ত হতে পারে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে
    ‘উইটসা এমিনেন্ট পার্সনস’ অ্যাওয়ার্ড পেলেন প্রধানমন্ত্রী
    শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়: স্বাস্থ্যমন্ত্রী